মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

ধলঘাটা ইউপি চেয়ারম্যান বাচ্চু নৌবাহিনীর হাতে আটক

ভয়েস প্রতিবেদক, মহেশখালী

মহেশখালীর ধলঘাটা ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের নেতা আহসান উল্লাহ বাচ্চুকে আগ্নেয় অস্ত্র এবং বিভিন্ন সরঞ্জাম’সহ গ্রেফতার করেছে বাংলাদেশ নৌবাহিনী।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় উপজেলার ধলঘাটা ইউনিয়নের মুহুরিঘোনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় বাচ্চুর হেফাজত থেকে দেশীয় তৈরি অস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বাচ্চুকে গ্রেফতারের বিষয়টি ছড়িয়ে পড়লে তার সমর্থিত স্থানীয় লোকজন নৌবাহিনীকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে দেখা যায়। এসময় অভিযানে থাকা সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয় বলে জানা যায়।

ধলঘাটা ইউনিয়নের সাবেক এই চেয়ারম্যান গত ২০২৩ সালের ১৭ জুলাই বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

অভিযোগ রয়েছে আহসান উল্লাহ বাচ্চু চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তার নিয়ন্ত্রণে একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী গড়ে উঠে। তারা উপকূলের বিভিন্ন চিংড়ি ঘের ও মাছের প্রজেক্ট দখল করে আধিপত্য বিস্তার করতো। এছাড়া ধলঘাটা উপকূলের একমাত্র সাইক্লোন শেল্টার দখল করে রাখার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বাচ্চু চেয়ারম্যান আটকের বিষয়ে এখনো আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এর বক্তব্য পাওয়া যায়নি।

তবে এ-বিষেয়ে জানতে চাইলে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, বাংলাদেশ নৌবাহিনী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আটককৃত এখনো কাউকে মহেশখালী থানায় আনা হয়নি। যদি কাউকে আটক করে থানায় সোপর্দ করা হয় পরে তা বিস্তারিত জানানো হবে।

ভয়েস / জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION